ময়মনসিংহ

চ্যানেল আই সেরা কন্ঠ এসএমএস রাউন্ডে শুভ’র জন্য ভোট চাইলেন সোমনাথ সাহা 

  প্রতিনিধি ১ জুলাই ২০২৩ , ৯:৪৬:১৪ প্রিন্ট সংস্করণ

গৌরীপুর(ময়মনসিংহ)প্রতিনিধি :

 ময়মনসিংহ জেলার গৌরীপুরে  (৩০ জুন) শুক্রবার স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে স্বপ্নের রাজ গৌরীপুর স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে চ্যানেল আই সেরা কন্ঠ ২০২৩ এর প্রতিযোগী রাজ গৌরীপুরের কৃতি সন্তান কণ্ঠশিল্পী অনিরুদ্ধ শুভ কে এসএমএস রাউন্ডে বিজয়ী করার লক্ষ্যে ভোট চাইলেন গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক  সোমনাথ সাহা।

সংগঠনের সভাপতি ৭ নং রামগোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাংগঠনিক সম্পাদক   আব্দুল্লাহ আল আমিন জনির সভাপতিত্বে এবং অপূর্ব শিল্পীগোষ্ঠীর পরিচালক এম এ হান্নান জনির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  সোমনাথ সাহা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক  ইকবাল হোসেন জুয়েল, উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি  মোঃ হারুন উর রশিদ, পৌর কাউন্সিলর  মাসুদ মিয়া রতন ও  নুরুল ইসলাম, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক  এম এ হাই, যুগ্ম সাধারণ সম্পাদক সুপক রঞ্জন উকিল, শ্রমিক নেতা আহসান উল্লাহ, যুবনেতা আব্দুল্লাহ আল মামুন উজ্জল, জুলফিকার আলী, সাবেক ছাত্রনেতা নাজিমুল ইসলাম শুভ, গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, অনিরুদ্ধ শুভ আমাদের রাজ গৌরীপুরের গর্ব। সে ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা ও গণ পরিষদ সদস্য মরহুম হাতেম আলী মিয়ার নাতি। সে  দীর্ঘদিন যাবত স্থানীয় এবং জাতীয় পর্যায়ের সংগীত জগতে তার প্রতিভার স্বাক্ষর রেখে যাচ্ছে। চ্যানেল আই সেরাকণ্ঠ-২০২৩ প্রতিযোগিতায় এসএমএস এর মাধ্যমে ভোট দিয়ে তাকে বিজয়ী করতে দলের নেতা- কর্মীসহ সকলের প্রতি  উদাত্ত আহবান জানান।

পরে অতিথি শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের পর্বে অতিথিবৃন্দ ও দর্শকদের অনুরোধে  অনিরুদ্ধ শুভ সংগীত পরিবেশনের মাধ্যমে দর্শকদের মুগ্ধ করে। এবং সে নিজের জন্য সবার কাছে দোয়া প্রার্থনা ও এসএমএস দেয়ার জন্য অনুরোধ জানায়।

আরও খবর

Sponsered content

Powered by