চট্টগ্রাম

জেলা প্রশাসকের ইফতার সামগ্রী উপহার বিতরণ

  প্রতিনিধি ৫ এপ্রিল ২০২৩ , ৪:০৭:৫২ প্রিন্ট সংস্করণ

মোঃ শহীদুল ইসলাম,বান্দরবান জেলা প্রতিনিধি :

পার্বত্য বান্দরবানে জেলা প্রশাসনের আয়োজনে পবিত্র মাহে রমজানে দুঃস্থ,প্রতিবন্ধী,অতি দরিদ্র পরিবারের মাঝে জেলা প্রশাসনের ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
৪ই এপ্রিল (মঙ্গলবার) বিকেলে বান্দরবান স্টেডিয়ামের জিমনেসিয়াম হলরুমে পার্বত্য বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভিন তিবরিজী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সকল ইফতার সামগ্রী উপহার বিতরণ করেন।
এ সময় জেলা প্রশাসক বলেন বাংলাদেশের ভাবমূর্তি বিশ্ব দরবারে আগের চেয়ে অনেক ভালো।তিনি এই রমজান মাসে সরকার প্রধান থেকে শুরু করে প্রশাসনের উচ্চপর্যায়ে যারা দেশের জন্য নিরলসভাবে কাজ করছেন সকলের জন্য দোয়া করতে বলেন।বর্তমানের উন্নয়ন ধারাবাহিকতায় আগামীর বাংলাদেশ যেনো সুখ-সমৃদ্ধি বসবাসযোগ্য নিরাপদ দেশ হিসেবে বজায় থাকে সে জন্য সকলকে কাজ করার জন্য আহ্বান জানান।
এসময় তিনি বান্দরবান পৌরসভা সহ ছয়টি  ইউনিয়নের মোট ৩০০ জন  অসহায়,অতি দরিদ্র  পরিবারের মাঝে ১০ কেজি চাল, ১ লিটার তৈল,খেজুর,মুরি,ছোলা,চিনি ইফতার সামগ্রী উপহার হিসেবে বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুরাইয়া আক্তার সুইটি,অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ সাইফুল ইসলাম,উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভূমি) নার্গিস সুলতানা,নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজিব কুমার বিশ্বাস সহ জেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তা ইউপি চেয়ারম্যান এবং জনপ্রতিনিধি ও উপকার ভোগী জনসাধারণ।

আরও খবর

Sponsered content

Powered by