ময়মনসিংহ

নান্দাইলে একটি রাস্তা পাকাকরণে ৩ গ্রামের ৪হাজার মানুষের হচ্ছে স্বপ্নপূরণ

  প্রতিনিধি ২১ এপ্রিল ২০২১ , ৫:৪৩:১৯ প্রিন্ট সংস্করণ

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি :

ময়মনসিংহের নান্দাইলে একটি গ্রামীণ রাস্তা পাকা করণের মাধ্যমে তিন গ্রামের ৪ হাজার মানুষের স্বপ্ন পূরণ হচ্ছে। এতে সহজ যোগাযোগসহ কৃষি পণ্য পরিবহন খাতে ব্যাপক সুবিধা পাবে জনগণ।

উপজেলার শেরপুর উনিয়নের একটি জনগুরুত্বপূর্ণ রাস্তা পাকাকরণে বহুদিনের আকাঙ্খিত স্বপ্ন লালন করে যাচ্ছিলেন তিন গ্রামের প্রায় ৪ হাজার মানুষ। সময়ের পরিবর্তনে জনপ্রতিনিধি বদলালেও বদলায়নি রাস্তার চিত্র। বরং দিন দিন রাস্তাটি বেহাল অবস্থায় পরিণত হওয়ায় তিন গ্রামের মানুষের দূর্ভোগের শেষ ছিল না। সেই রাস্তা পাকাকরণের মাধ্যমে তিন গ্রামের স্বপ্ন পূরণ করলেন এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিন।

মঙ্গলবার (২০ এপ্রিল) সরকারের প্রায় ২ কোটি ৩০ লাখ টাকা ব্যয়ে লংগারপাড় বাজার থেকে মাটিকাটা স্কুল পর্যন্ত রাস্তাটির পাকাকরণের নির্মাণ কাজ শুরু হয়েছে। এতে শেরপুর ইউনিয়নের মাটিকাটা, রামনগর ও হাসেনপুর এই তিন গ্রামের ৪ হাজারের অধিক মানুষ উন্নত যোগাযোগ সুবিধার আওতায় আসবে। এর পূর্বে এমপি তুহিন এই রাস্তাটি নির্মাণের জন্য প্রথমে মাটিকাটা সেতু নির্মাণ করেন।

শেরপুর ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন মিল্টন ভূঁইয়া জানান, দুইবারের সাংসদ আনোয়ারুল আবেদীন খান তুহিন ক্ষমতায় আসার পর নান্দাইলে প্রতিটি ইউনিয়নের জনগুরুত্বপূর্ণ বিভিন্ন রাস্তা-ঘাট পাকাকরণ হয়েছে। নান্দাইলের গ্রামীণ জনপদ সহ সকল ধরনের অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন হয়েছে যা আজ দৃশ্যমান।

এ বিষয়ে এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিন বলেন, উন্নয়নের মাধ্যমে আমি নান্দাইলকে বদলে দিতে চাই।একজন সংসদ সদস্য হিসাবে তা আমার দায়িত্ব ও কর্তব্য। আমি গ্রামীণ জনপদের সার্বিক উন্নয়নের চেষ্টা করছি।

 

আরও খবর

Sponsered content

Powered by