ঢাকা

নারায়ণগঞ্জে ভয়াবহ আগুন

  প্রতিনিধি ৩ জানুয়ারি ২০২১ , ৩:১৬:১৫ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে টিভি ফ্রিজ উৎপাদনকারী কনকা ইলেকট্রনিক্সের কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১২ টি ইউনিট। প্রায় আড়াই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনা হলেও এখনো ডাম্পিং কাজ চলছে। ।

রোববার (০৩ জানুয়ারি) বেলা পৌনে ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পাশে উপজেলার ত্রিপদী এলাকায় অবস্থিত কনকা ইলেক্ট্রনিক্সের কারখানায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় মহাসড়কের সোনারগাঁওয়ের মেঘনা থেকে মদনপুর পর্যন্ত দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

সোনারগাঁও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার সুজন কুমার হাওলাদার বলেন, আগুন নিয়ন্ত্রণে সোনারগাঁওসহ আশপাশের ১২টি ইউনিট কাজ করছে। বেলা পৌনে ১১টার দিকে কারখানাটিতে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে দ্রুত সোনারগাঁও ফায়ার সার্ভিসসহ মেঘনা ও গজারিয়ার মোট ১২ টি ইউনিট গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করে।

এলাকাবাসী জানান, সকালে শ্রমিকেরা কাজে যোগ দেওয়ার সময় কারখানার তৃতীয় তলা থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে চারদিকে আগুন ছড়িয়ে পড়ে। শ্রমিকেরা দৌড়ে কারখানা থেকে বের হয়ে আসেন। ভেতরে কেউ আটকা পড়েছেন কি না জানা যায়নি।

আরও খবর

Sponsered content

Powered by