চট্টগ্রাম

বিজয়নগরে মনোনয়ন ফরম বিতরণ শুরু

  প্রতিনিধি ১৪ নভেম্বর ২০২১ , ৫:৪৪:১২ প্রিন্ট সংস্করণ

আলমগীর হোসেন, বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:

বিজয়নগর উপজেলার ১০টি ইউনিয়নের ৪র্থ ধাপের নির্বাচনে তফসিল ঘোষনার পর, নির্বাচন কমিশন কর্তৃক দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা উপজেলা শিক্ষা অফিসার আব্দুল জলিল এর কাছ থেকে হরষপুর ইউনিয়নের সাধারণ সদস্য পদে মনোনয়ন ফরম ক্রয় করার মাধ্যমে মনোনয়ন ফরম বিতরণ আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।

১৪ নভেম্বর রবিবার বিকালে বিজয়নগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কার্যালয় থেকে এই মনোনয়ন ফরম বিতরণ করা শুরু হয়।

নির্বাচন কমিশন কর্তৃক মনোনীত রিটার্নিং কর্মকর্তা উপজেলা শিক্ষা অফিসার আব্দুল জলিল এর কাছ থেকে সর্বপ্রথম মনোনয়ন ফরম ক্রয় করেন হরষপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদপ্রার্থী মোঃ আমির হোসেন।

তার পরে ক্রয় করেন একেই ওয়ার্ডের সাধারণ সদস্য পদপ্রার্থী মোঃ মফিজুল ইসলাম (মজু) ও ২নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদপ্রার্থী মোঃ সিরাজুল ইসলাম।

নির্বাচন কমিশন কর্তৃক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা হরষপুর ও পাহাড়পুর ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা উপজেলা শিক্ষা অফিসার আব্দুল জলিল ছাড়াও বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা দায়িত্বপালন করছেন উপজেলা প্রকৌশলী ইঞ্জিনিয়ার মোঃ আনিছুর রহমান ভূঁইয়া, চান্দুরা, ইছাপুরা (উত্তর) ও চম্পকনগর ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা দায়িত্বপ্রাপ্ত হলেন উপজেলার নির্বাচন কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম,চর ইসলামপুর ও পত্তন ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলাম,সিঙ্গারবিল ইউনিয়ন (দক্ষিণ) ও বিষ্ণুপুর ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ শাব্বির আহামেদ শিব্বির।

বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইফরান উদ্দিন আহাম্মদ জানান, ৪র্থ ধাপে বিজয়নগর উপজেলার ১০ ইউনিয়নের ১০৫টি সেন্টারে অনুষ্ঠিত নির্বাচনের জন্য ৫ জন রিটার্নিং কর্মকর্তা নিয়োগ করা হয়েছে।

আজ থেকে মনোনয়ন বিতরণ শুরু করেছি। আশা করছি সকল প্রার্থীরা নির্বাচনী আচারণবিধি মেনে চলবে।

সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন সম্পূর্ণ করার জন্য তিনি সবার সহযোগিতা কামনা করেন।

আরও খবর

Sponsered content

Powered by