চট্টগ্রাম

মতলব উত্তরে ৬০ মণ জাটকা জব্দ

  প্রতিনিধি ১৫ মার্চ ২০২২ , ৭:১২:৫৪ প্রিন্ট সংস্করণ

সম্রাট সিকদার, মতলব প্রতিনিধি:

চাঁদপুরের মতলব উত্তরে বিশেষ অভিযানে ৬০ মণ জাটকা জব্দ করেছেন কোস্টগার্ডের সদস্যরা। গতকাল সোমবার রাত সাড়ে ৩টার দিকে অভিযান চালায় বাংলাদেশ কোস্টগার্ড মোহনপুর ইউনিট।

মোহনপুর কোস্টগার্ড ইউনিটের সিনিয়র চিফ পেটি অফিসার মো. শাহাদাত হোসেন বলেন, “গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত সাড়ে ৩টায় বাংলাদেশ কোস্টগার্ড মোহনপুর ইউনিট কর্তৃক অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন চাঁদপুর জেলার মতলব উত্তরের নয়াকান্দি বকুলতলা এলাকায় ট্রাকে তল্লাশি চালিয়ে আনুমানিক ৬০ মণ জাটকা জব্দ করা হয়েছে। এই মাছের আনুমানিক বাজার দর ৭ লাখ ২০ হাজার টাকা।”

পরে মতলব উত্তর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হেদায়েত উল্লাহ এবং সহকারী মৎস্য কর্মকর্তা মো. রাশেদুজ্জামানের উপস্থিতিতে বিভিন্ন এতিমখানা ও অসহায় পরিবারের মাঝে জাটকা বিতরণ করা হয়।

পেটি অফিসার আরও বলেন, “বাংলাদেশ কোস্টগার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে মা ইলিশ রক্ষা ও জাটকা নিধন প্রতিরোধ, আইনশৃঙ্খলা ও মাদক নিয়ন্ত্রণ এবং জননিরাপত্তার পাশাপাশি জলদস্যুতা, বনদস্যুতা ও ডাকাতি দমনে কোস্টগার্ডের অভিযান অব্যাহত থাকবে।”

মতলব উত্তর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হেদায়েত উল্লাহ বলেন, কোস্টগার্ডের সহযোগিতায় ৬০ মণ জাটকা জব্দ করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

আরও খবর

Sponsered content

Powered by