ময়মনসিংহ

মোরেলগঞ্জে সাংবাদিক নাদিম হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

  প্রতিনিধি ১৮ জুন ২০২৩ , ৪:০৯:৪৭ প্রিন্ট সংস্করণ

মোরেলগঞ্জ  প্রতিনিধিঃ

জামালপুরের সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যায় জড়িতদের দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ  অনুষ্ঠিত হয়েছে।  পাশাপাশি বাংলাদেশে সাংবাদিক হত্যা, নিপীড়ন বন্ধ, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও সাংবাদিক সুরক্ষায় আইন প্রণয়নের দাবি জানান তারা।রবিবার (১৮ জুন) সকাল ১০টায় মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সম্মুখে এই মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সাংবাদিকদের এই কর্মসূচীতে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এ  মানববন্ধন ও সমাবেশে বক্তৃতা করেন  উপজেলা প্রেসক্লাবের সভাপতি এইচএম শহিদুল ইসলাম,  সহ-সভাপতি  প্রভাষক  এইচ এম জসিম উদ্দিন , অর্থ সম্পাদক কেএম শহিদুল ইসলাম।

এছাড়া উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মোঃ শামীম আহসান মল্লিক,  নির্বাহী সদস্য এমএ জলিল, নির্বাহী  সদস্য  মোঃ আবু সালেহ,  বীর মুক্তিযোদ্ধা  সুলতান মাহমুদ প্রমুখ।

 এছাড়াও মানববন্ধনে  শিক্ষক, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সহ বিভিন্ন শ্রেণিপেশার  মানুষ সতস্ফুর্তভাবে অংশগ্রহণ করেন। 

বক্তারা বলেন, আমরা আর কোনো সাংবাদিকের নৃশংস মৃত্যু দেখতে চাই না।  আমরা সরকারের কাছে নাদিমসহ সকল সাংবাদিক হত্যা ও নির্যাতনের সুষ্ঠু বিচার এবং সাংবাদিক সুরক্ষায় আইন প্রণয়ন করে গণমাধ্যমকর্মীদের নিরাপত্তা নিশ্চিতের দাবি জানাই।

আরও খবর

Sponsered content

Powered by