চট্টগ্রাম

লক্ষ্মীপুরে ১০ হাজার মানুষকে ঈদ উপহার 

  প্রতিনিধি ১৩ এপ্রিল ২০২৩ , ৫:১৫:২৩ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুর সদর ও পৌর এলাকার  প্রায় ১০ হাজার অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট। ঈদ উপহারের মধ্যে রয়েছে শাড়ি ও লুঙ্গি। একই সঙ্গে তাদের প্রত্যেককে ইফতার বিতরণ করা হয়।
বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকালে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে লক্ষ্মীপুর আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয় মাঠে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। এতে সভাপতিত্ব করেন অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের চেয়ারম্যান ও মোহাম্মদপুর থানা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার।  এদিন দুপুরে লক্ষ্মীপুর পাবলিক স্কুল মাঠেও এ কার্যক্রম পরিচালিত হওয়ার কথা রয়েছে।
পরবর্তীতে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হবে বলে জানিয়েছে ট্রাস্ট কর্তৃপক্ষ।
অধ্যক্ষ এম এ সাত্তার বলেন, গরিব, অসহায় মানুষ নতুন জামা পরে হাসিমুখে ঈদ উদযাপন করবে এটাই আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাওয়া। তাই প্রধানমন্ত্রীর পক্ষ থেকে প্রতিবারের ন্যায় এবারও এসব উপহার সামগ্রী সবার কাছে পৌঁছে দেওয়া হচ্ছে।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহমেদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহির উদ্দিন বাবর, জেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ বিষয়ক সম্পাদক শামসুদ্দিন সাজুসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by