চট্টগ্রাম

লক্ষ্মীপুরে ৩০ হাজার শাড়ি-লুঙ্গি বিতরণ

  প্রতিনিধি ১৪ এপ্রিল ২০২৩ , ৮:২০:০৩ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুর প্রতিনিধি:

ঈদ উপলক্ষে লক্ষ্মীপুরে ৩০ হাজার গরিব অসহায় মানুষের মধ্যে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন অধ্যক্ষ এমএ সাত্তার ট্রাস্ট। এর মধ্যে ১৮ হাজার পিচ শাড়ি ও ১২ হাজার পিচ লুঙ্গি রয়েছে। শুক্রবার (১৪ এপ্রিল) বিকেলে লক্ষ্মীপুর মহিলা কলেজ মাঠে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ৩ হাজার মানুষকে ঈদ উপহার তুলে দেওয়া হয়। এর আগে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে মোট ৩০ হাজার গরিব ও অসহায় মানুষদের হাতে ঈদ উপহার তুলে দেওয়া হয়। এছাড়া চাল, ডাল, পেঁয়াজ, তৈলসহ নিত্যাপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করে এ সংগঠন।
ট্রাস্টের চেয়ারম্যান ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি। বিশেষ অতিথি ছিলেন- পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহম্মেদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহির উদ্দিন বাবর, জেলা আওয়ামী লীগ নেতা আব্দুল মতলব, অ্যাডভোকেট আবুল বাশার, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি জাকির হোসেন ভূঁইয়া আজাদ, জেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ বিষয়ক সম্পাদক সামছুদ্দিন সাজু, আওয়ামী লীগ নেতা ইসমাইল হোসেন, চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ পাটওয়ারী ও মোহাম্মদ সাত্তার প্রমুখ।
অধ্যক্ষ এম এ সাত্তার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের মানুষকে ভালো রাখতে সব সময় কাজ করে যাচ্ছে। রাস্তাঘাটসহ ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন। তার নির্দেশে জেলা, উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে পরামর্শ করে এলাকাবাসীর মুখে হাসি ফোটাতে বিগত দিনের মতো এবারো ঈদের আনন্দ ভাগাভাগি করতে তাদের পাশে দাঁড়াতে পেরেছি। এ জন্য নিজেকে ধন্য মনে করছি।

আরও খবর

Sponsered content

Powered by