ময়মনসিংহ

উপজেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদককে সংবর্ধনা

  প্রতিনিধি ১৩ নভেম্বর ২০২২ , ৬:৫৯:১২ প্রিন্ট সংস্করণ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:

১৩ নভেম্বর (বরিবার) ময়মনসিংহ গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি, মুক্তিযোদ্ধা সন্তান এডভোকেট নিলুফার আনজুম পপি ও সাধারন সম্পাদক সোমনাথ সাহাকে বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, মুক্তিযোদ্ধা সন্তানবৃন্দ ও মুক্তিযোদ্ধা প্রজন্ম কতৃক সংবর্ধনা প্রদান করা হয়।

মুক্তিযোদ্ধা কমপ্লেক্স অনুষ্টিত মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক হাসান মারুফের সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সংবর্ধিত গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি মুক্তিযোদ্ধা সন্তান এডভোকেট নিলুফার আনজুম পপি, সাধারন সম্পাদক সোমনাথ সাহা। বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ডাঃ হেলাল উদ্দিন আহমেদ,বীর মুক্তিযোদ্ধা আঃ রহিম,বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন,
বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ,
বীর মুক্তিযোদ্ধা আঃ কাদির,বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন,বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, গৌরীপুর উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আবুল ফজল মোহাঃ হীরা,সাধারন সম্পাদক মোঃ হারুন-উর-রশীদ,সাবেক চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন, বীর মুক্তিযোদ্ধার সন্তান, মশিউর রহমান কাউছার, ছোটন প্রমূখ।
উপজেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি মুক্তিযোদ্ধা সন্তান এডভোকেট নিলুফার আনজুম পপি তার বক্তব্য বলেন,আমি শহীদ পরিবারের সন্তান আমার দাদা সাবেদ আলী বেপারি ৭১এ পাক হানাদার বাহিনী ধরে নিয়ে যায়, আজো ফিরে আসেনি। আজকে আপনারা যে প্রতিষ্টানে আমাকে সংবর্ধিত করছেন, এই মুক্তিযোদ্ধা সাংসদের প্রতিষ্ঠাতা কমান্ডার ছিলেন আমার বাবা বীর মুক্তিযোদ্ধা আবুল হাসিম। তাই আমি আপনাদের মেয়ে। মেয়েকে আপনারা আপন করে নিবেন।জননেত্রী শেখ হাসিনা যে গুরুদায়িত্ব দিয়েছেন তা যেন আমি পালন করতে পারি।
উপজেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সাধারন সম্পাদক সোমনাথ সাহা তার বক্তব্যে বলেন, আপনারা যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছেন বলেই আজ আমি এখানে দাঁড়িয়ে কথা বলতে পারছি। আপনাদের এই সরকার অনেক সন্মান দিয়েছে তাই আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে।
আলোচনা সভা শেষে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে ঘোষিত নতুন সভাপতি, সাধারণ সম্পাদক ও ইউএনও কে ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by