খুলনা

দীর্ঘদিন পরে দখল বুঝে পেল, রহমান সু-ষ্টোর

  প্রতিনিধি ১৩ সেপ্টেম্বর ২০২৩ , ৭:৩০:২২ প্রিন্ট সংস্করণ

দীর্ঘদিন পরে দখল বুঝে পেল, রহমান সু-ষ্টোর

পাইকগাছা সাড়ে ৩ মাস পর চাদঁখালী বাজারের বিরোধপূর্ণ “রহমান সু-ষ্টোরের”দোকানঘর বুঝে নিলেন দোকান মালিক রহমান গাজী। গতকাল সকালে রহমান ও তার কর্মচারীরা দোকানের তালা খুলে পুর্বের মত ব্যবসা শুরু করেন।

প্রত্যক্ষদর্শরী জানান, দোকান খোলার সময় কোন বাঁধা বিঘ্নের সৃষ্টি হয়নি। দো-তলা বিশিষ্ট এ দোকানটি নিয়ে সর্বশেষ দু’ সপ্তাহ পুর্বে থানায় চাঁদখালী ইউপি’ চেয়ারম্যান শাহজাদা মোঃ আবু ইলিয়াসের উপস্থিতিতে রহমান সু স্টোরের সত্বাধিকারী কাটাবুনিয়ার সাজ্জাত গাজীর ছেলে রহমান গাজী পক্ষ ও প্রতিপক্ষ চককাওযালীর সবুর গাজী পক্ষের মধ্যে বসাবসি হলেও কোন সমাধান মেলেনি। দু’পক্ষই দোকানের জমির দাবি করে আসছিল।

ইতোপর্বে গত ২৫ মার্চ থানায় অনুরুপ ভাবে বসাবসি হলে উভয়পক্ষ মালিকানা প্রামনের শর্তে প্রাথমিক সমঝোতায় পৌছেছিল। কিন্তু পরবর্তীতে দোকান মালিক রহমান গত ১৮ -৬-২৩ তারিখে প্রকৃত জমির মালিক শেখ আঃ মজিদ গংদের কাছ থেকে চাঁদখালী বাজারস্থ বিআরএস ২৮ খতিয়ানের ৩২ দাগের ১ শতক দোকানের জমি লিখে নিয়ে সুভিধা অর্জন করে।

এ প্রসঙ্গে মোবাইলে জানতে চাইলে চাদঁখালী ইউপি চেয়ারম্যান শাহাজাদা মোঃ আবু ইলিয়াস সাংবাদিকদের জানান, থানায় বসাবসিতে দু’পক্ষের মধ্যে মিমাংসা না হলে বিতর্ক এড়াতে আমি আমার কাছে জমা রাখা দোকানের চাবি পরবর্তীতে উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরে জমা দিয়েছিলাম। উল্লেখ্য,এ দোকান ঘরটির স্বত্ত্ব নিয়ে ইতোপূর্বে আদালতে মামলা ও দু’পক্ষের মারপিটের ইতিহাসও রয়েছে।

Powered by