চট্টগ্রাম

বিজয়নগরে পূজা উদযাপনে মাঠে চষে বেড়াচ্ছেন বিজয়নগরের ইউএন

  প্রতিনিধি ১৪ অক্টোবর ২০২১ , ৬:০৭:১৩ প্রিন্ট সংস্করণ

আলমগীর হোসেন,  বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ এইচ ইরফান উদ্দিন আহমেদ শারদীয় দুর্গাপূজায় প্রতিদিন উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।

তারই ধারাবাহিকতায় বুধবার (১৩ অক্টোবর) সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার ইছাপুরা, চান্দুরা ও বুধন্তী ইউনিয়নের বিভিন্ন পুজা মন্ডপে ঘুরে দেখে সমস্যা আছে কি না এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির খোঁজ খবর নেন ।

এ সময় তিনি এলাকার হিন্দু ধর্মাবলম্বী নেতা ও আগত ভক্তবৃন্দেরও সার্বিক খোঁজ নেন এবং তাদের সাথে শারদীয় শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন ।

ইউএনও পূজামন্ডপে আগত সকলের উদ্দেশ্যে বলেন, শারদীয় দুর্গোৎসবের করোনার সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে সবাইকে। তিনি সকলে সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানান।
এ সময় তার সাথে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রাবেয়া আসফার সায়মা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুর জাহান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল জলিল, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, উপজেলা জনস্বাস্থ্যের উপ-সহকারি প্রকৌশলী মোঃ আমান উল্লাহ, উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক কার্তিক চৌধুরীসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দ ।

আরও খবর

Sponsered content

Powered by