দেশজুড়ে

রায়পুরে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়

  প্রতিনিধি ৩১ মার্চ ২০২৪ , ৭:১৯:৫৭ প্রিন্ট সংস্করণ

রায়পুরে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়

লক্ষ্মীপুরের রায়পুর প্রেস ক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইমরান খান। উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সম্মেলন কক্ষে আজ রোববার (৩১ মার্চ) দুপুরে ওই সভা অনুষ্ঠিত হয়। এর আগে তিনি রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার হিসাবে কর্মরত ছিলেন। গত বুধবার তিনি রায়পুরে যোগদান করেন।

আলোচনায় সাংবাদিকরা ডাকাতিয়া নদীকে দখলমুক্ত ও বাঁধের স্থানে বেইলি ব্রিজ নির্মাণ করে এটিকে সচল করে দেওয়ার দাবি জানান। বীর নিবাস নির্মাণে অনিয়ম রোধ, মেঘনা নদী, স্থানীয় খাল ও ফসলি জমি থেকে অবৈধ খননযন্ত্রে বালু উত্তোলন বন্ধসহ বিভিন্ন বিষয়ে আলোকপাত করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরান খান বলেন, যেকোনো সমস্যা ‘অন দ্যা স্পট’ সমাধানে আমি বিশ্বাসী। সাংবাদিকরা সমাজের আয়না। উন্নয়ন কর্মকাণ্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। সরকারি নিয়ম-নীতির মধ্যে রায়পুরের জন্য ভালো কিছু করতে চাই। এজন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন। তাঁদের সহযোগিতা নিয়ে রায়পুরকে এগিয়ে নিতে চাই।

’মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- রায়পুর প্রেস ক্লাবের আহ্বায়ক পীরজাদা মো. মাসুদ হোসেন, সদস্য সচিব তাবারক হোসেন আজাদ, সাবেক সভাপতি মাহবুবুল আলম মিন্টু, সিনিয়র সাংবাদিক প্রদীপ কুমার রায়, মুকুল পাটোয়ারী, সফিউল আলম চৌধুরী জুয়েল, আবদুল লতিফ,সুদেব কুরী, জহিরুল ইসলাম টিটু, মাজেদ হোসেন, শিপন পাটোয়ারী, ডিএস দুলাল, আহসান হাবিব, রিয়াজ উদ্দিন, জাকির হোসেন প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by