রংপুর

আটোয়ারী থানা পুলিশ উদ্ধার করে দিল বয়স্ক ভাতার টাকা

  প্রতিনিধি ২৯ আগস্ট ২০২১ , ৮:০১:০৫ প্রিন্ট সংস্করণ

আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি :

পঞ্চগড়ের আটোয়ারী থানাপুলিশ উদ্ধার করে দিয়েছে বয়স্ক ভাতার টাকা। জানা গেছে, উপজেলার রাধানগর গ্রামের মৃত তসিব উদ্দীনের পুত্র মো. হাসিম উদ্দীন প্রায় ১০ বছর থেকে বয়স্ক ভাতার কার্ড প্রাপ্ত হয়ে নিয়মিত ভাতার টাকা উত্তোলন করতো। সম্প্রতি সুবিধাভোগীদের স্বার্থে সরকার অনলাইনে ভাতাভোগীদের নিজস্ব মোবাইল ফোনের নম্বরে বিকাশের মাধ্যমে টাকা পাঠানোর সিদ্ধান্ত গ্রহন করেন।

সরকারের সিদ্ধান্ত বাস্তবায়নে সমাজ সেবা দপ্তর ভাতাভোগীদের কাছ থেকে মোবাইল নম্বর সংগ্রহ করে এ্যাকাউন্ট খোলার ব্যবস্থা করেন। ভুক্তভোগী হাসিম বলেন, উপজেলা সমাজ সেবা অফিসে তিনি ০১৭৬৭১৭৪৬২৭ মোবাইল নম্বর প্রদান করেন। অনেকেই বয়স্ক ভাতার টাকা উত্তোলন করলেও হাসিম উত্তোলন করতে পারছেন না। বিষয়টি সন্দেহ হলে তিনি উপজেলা সমাজ সেবা অফিসে যোগাযোগ করেন। সেখানে জানতে পারেন তার টাকা ০১৭৬৭১৭৪৬২৯ উত্তোলন করেছেন।

এব্যাপারে হাসিম উদ্দীন থানায় জিডি করলে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মো. ইজার উদ্দীনের নির্দেশনা মোতাবেক এএসআই পরিতোষ চন্দ্র তার কর্মদক্ষতা প্রয়োগ করে শনিবার খোয়া যাওয়া বয়স্ক ভাতার ৩ হাজার টাকা উদ্ধার করতে সক্ষম হয়। টাকা উদ্ধারের পর অফিসার ইনচার্জ মো. ইজার উদ্দীনের অফিস কক্ষে প্রকৃত ভাতাভোগী মো. হাসিম উদ্দীনের হাতে আনুষ্ঠানিকভাবে টাকা প্রদান করা হয়। হাসিম উদ্দীন বয়স্ক ভাতার টাকা ফেরত পেয়ে আটোয়ারী থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আরও খবর

Sponsered content

Powered by