চট্টগ্রাম

আমরা বানরের হাতে কলা ভাগ করতে দিবনা- শাজাহান খান

  প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০২২ , ৭:৪০:২২ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুর প্রতিনিধি:

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মো. শাজাহান খান এমপি বিএনপি ও জামায়াতের কঠোর সমালোচনা করে বলেছেন, আমরা বানরের হাতে কলা ভাগ করতে দিবনা, বাংলাদেশের জনগনও তা দিবে না। তাদের মনের ব্যাথা, মনের জ্বালা কেন ক্ষমতায় যেতে পারবেনা, এখন টেক ব্যাক বাংলাদেশ শ্লোগান দিয়েছে, টেক ব্যাক বাংলাদেশ মানে বাংলাদেশকে ফিরিয়ে দাও, কাদের হাতে ওদের হাতে। আমরা কি বানরের হাতে কলা ভাগ করে দিব, না তা দিব না। নির্বাচনের মধ্য দিয়ে এ সরকার ক্ষমতায় এসেছে, আগামী নির্বাচনেও আমরা বিশ্বাস করি বাংলার জনগন যদি উন্নয়ন চায়, স্বাধীনতা বিরোধীদের বিচার চায়, বিশ্বের দরবারে উন্নত রাষ্ট্র হিসেবে দেশকে দেখতে চাই তাহলে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনবে। বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র সকল মুজিব সৈনিকরা ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করতে হবে।

তিনি আরো বলেন, কেউ কেউ বলেন, তিন দিনের মধ্যে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করা হবে। তাদের উদ্দেশ্য করে আওয়ামীলীগের এ নেতা বলেন, আওয়ামীলীগ সঙ্কট সংগ্রামের মধ্য দিয়ে প্রতিষ্ঠিত হওয়া দল। এর শিকড় অনেক গভীরে, ইচ্ছা করলেই উপড়ে ফেলা যাবেনা। লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির ছাত্র সংবর্ধনা অনুষ্ঠানে প্রথান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সোমবার বিকেলে শহরের বালিকা বিদ্যা নিকেতন স্কুল মাঠে এ সংবর্ধনার সদর থানা, পৌর ও সরকারি কলেজ ছাত্রলীগ। অনুষ্ঠানে সদর থানা ছাত্রলীগের সভাপতি তারেক মাহমুদ সভাপতিত্ব করেন। এসময় আরো বক্তব্য রাখেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, সভাপতি গোলাম ফারুক পিঙ্কু, জেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম রকি. সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া প্রমুখ। উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এড. নুরুল হুদা পাটওয়ারী, সাবেক ছাত্রনেতা জাকির হোসেন ভূইয়া আজাদ, এড. রাসেল মাহমুদ মান্নাসহ অনেকে।

আরও খবর

Sponsered content

Powered by