চট্টগ্রাম

কুমিল্লা-৪ দেবীদ্বার আসনে ঈগল প্রতীকের নির্বাচনী জনসভা

  প্রতিনিধি ৪ জানুয়ারি ২০২৪ , ৭:২১:০২ প্রিন্ট সংস্করণ

কুমিল্লা-৪ দেবীদ্বার আসনে ঈগল প্রতীকের নির্বাচনী জনসভা

উন্নয়নবঞ্চিত দেবীদ্বারবাসীকে মুক্তিপেতে এবং বাসযোগ্য স্মার্ট দেবীদ্বার গঠনে আগামী ৭ জানুয়ারী ‘ঈগল’ প্রতীকে রায় দেবেন

বৃহস্পতিবার( ৪জানুয়ারী) দুপুরে ৬ নং ফতেহাবাদ ইউনিয়নের খলিলপুর গঙ্গামন্ডল বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ মাঠে “ঈগল” প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোঃ আবুল কালাম আজাদ এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেবীদ্বারে প্রায় ৫/৬ হাজার সিএনজি ও অটোরিক্সা চালক চাঁদাবাজ- সন্ত্রাসীদের কাছে ছিল জিম্মী। চাঁদা না দিলে নির্যাতনের শিকার হয়ে হাসপাতালে যেতে হয়েছে। আমি উপজেলা পরিষদ চেয়ারম্যান থাকা অবস্থায় পৌরসভা ছাড়া ১৫টি ইউনিয়নের সিএনজি অটোরিক্সার ইজারার আওতামুক্ত করেছি। ‘ঈগল’ প্রতীকে ভোট দিয়ে দেবীদ্বারবাসীকে আগামী দিনগুলোতে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, টেন্ডারবাজ, জবরদখলসহ নানা অপরাধকর্মের গ্যারাকলের জিম্মীদশা থেকে মুক্ত এবং ধ্বংসের পথে যুব- তরুণ- কিশোরদের রক্ষায় এগিয়ে আসুন।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মাসুদের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ইকবাল হোসেন রাজু, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য কালীপদ মজুমদার, সাবেক মেম্বার আতাউর রহমান খান, গ্রীনলাইফ হাসপাতালের পরিচালক আবুল বাশার, আওয়ামীলীগ নেতা মুকুল ভূঁইয়া, শিপলু খাঁন প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by