চট্টগ্রাম

রায়পুর পৌর আওয়ামীলীগ: সভাপতি বাক্কী বিল্লাহ্ এবং সাধারণ সম্পাদক জুটন

  প্রতিনিধি ৮ জানুয়ারি ২০২২ , ৪:৩৪:৫৬ প্রিন্ট সংস্করণ

ইমতিয়াজ মিশরী, রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:

দীর্ঘ নয় বছর পর রায়পুর পৌর আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন সফলভাবে সম্পন্ন করা হয়। ০৬ই জানুয়ারী রোজ বৃহস্পতিবারে রায়পুর পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ের মাঠে এই সম্মেলনের আয়োজন করা হয়েছে। এতে দুজন সভাপতি প্রার্থীর মধ্যে কামাল সর্দারের পক্ষে নাম প্রস্তাবকারী ও সমর্থককারী কোন কাউন্সিলর না থাকার কারনে অপর প্রার্থী কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ্ এর পক্ষে একাধিক নাম প্রস্তাবকারী ও সমর্থককারী থাকার ফলে তিনি বিনা প্রতিদ্বন্দ্বীতায় সভাপতি নির্বাচিত হয়েছেন।

সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকার কারনে ভোটের মাধ্যমে সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়, ২৩৬ জন ভোটারের মাঝে ২২৮ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করেছেন এতে সর্বোচ্চ ১৩৪ ভোট পেয়ে আবু সাঈদ জুটন সাধারণ সম্পাদক নির্বাচিত হন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আইনুল কবির মনির ভূঁইয়া পান ৫৮ ভোট, অপর প্রার্থী জাকির হোসেন নোমান পান ৩৫ ভোট তার মধ্যে একটি ভোট বাতিল করা হয়। এর আগে দুপুরে কোরআন তেলাওয়াতে ও জাতীয় সঙ্গীত পাঠের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য আলহাজ্ব হারুন উর রশিদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দীন চৌধুরী নয়ন এছাড়া উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগ ও রায়পুর উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আরও খবর

Sponsered content

Powered by