খুলনা

পাইকগাছার ধান ক্ষেত থেকে গৃহবধুর মৃতদেহ উদ্ধার

  প্রতিনিধি ৩১ জানুয়ারি ২০২৩ , ৮:০০:৪১ প্রিন্ট সংস্করণ

পাইকগাছা প্রতিনিধি :

খুলনার পাইকগাছার ধান ক্ষেত থেকে গৃহবধুর গলা কাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
এ ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মৃতদেহ ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।
জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে হত্যাকান্ডের এ ঘটনা ঘটতে পারে এবং গৃহবধুকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ধারণা করছে থানা পুলিশ সহ এলাকাবাসী। নিহত গৃহবধু তাজমিরা বেগম (৩৮) উপজেলার চাঁদখালী ইউনিয়নের ধামরাইল গ্রামের মীর ওবায়দুল্লাহ’র স্ত্রী। থানার ওসি জিয়াউর রহমান জানান, গৃহবধু তাজমিরা একজন কর্মজীবী নারী। তিনি পার্শ্ববর্তী একটি ইট ভাটায় রান্নার কাজ করতো। প্রতিদিনের ন্যায় ঘটনার দিন মঙ্গলবার ভোরে রান্নার কাজের জন্য সে ভাটার উদ্দেশ্যে বাড়ী থেকে বেরিয়ে যায়। ভোর ৬টার দিকে বসতবাড়ী সংলগ্ন ধান ক্ষেতের পাশেই তার মৃতদেহ পড়ে রয়েছে এমন খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে প্রাথমিক সুরোতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য মৃতদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওসি জিয়াউর রহমান বলেন, নিহতের স্বামীর ভাইদের মধ্যে জায়গা জমি নিয়ে পারিবারিক বিরোধ রয়েছে বলে জানতে পেরেছি। তবে কি কারণে হত্যাকান্ড অধিকতর তদন্ত ছাড়া এটি নিশ্চিত করে বলা সম্ভব নয়। নিহতের গলায় ক্ষত
দেখে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ধারণা করছি। এ ঘটনায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে আটক করা হয়নি, তবে পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা করার প্রস্তুতি চলছিল বলে থানা পুলিশের এ কর্মকর্তা জানিয়েছেন।

আরও খবর

Sponsered content

Powered by